আগামী কয়েকদিনের জন্য একাধিক ট্রেন বাতিল করল পূর্ব রেল। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে রেলের তরফ থেকে। আগামী ২ ডিসেম্বর পূর্ব রেল ডিভিশনের একাধিক ট্রেন বাতিল ও বেশ কিছু ট্রেনের যাত্রাপথ ও সময়সূচির পরিবর্তন করা হয়েছে। জানুন বিশদে।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন:

রেলের তরফে জারি করা বিবৃতিতে বলা হয়েছে ডিসেম্বরের ১, ২, ৪ ও ৫ তারিখ বাতিল থাকবে হাওড়া ও বর্ধমানের আপ ও ডাউনের দু’টি ট্রেন। হাওড়া থেকে বাতিল থাকছে আপ ৩৬৮১১ ট্রেনটি। এছাড়া বর্ধমান থেকে বাতিল থাকছে হাওড়াগামী ডাউন ৩৬৮৬০ ট্রেনটি। 

আমাদেরফেসবুকপেজটিকেফলোকরুন:

এদিকে বেথুয়াডহরী ও দেবগ্রাম স্টেশনের মাঝে লিমিটেড হাইট সাবওয়ে বা এলএইচএস তৈরির কাজ শুরু হয়েছে। যাত্রী সুরক্ষার স্বার্থেই এই কাজ করা হচ্ছে। এই জরুরি নির্মাণ কাজের জন্য পূর্ব রেলের কৃষ্ণনগর লালগোলা সেকশনে ১০ ঘণ্টার পাওয়ার ব্লক থাকবে। এই কাজের জন্য আপ ও ডাউন লাইনের একাধিক ট্রেন বাতিল করা হয়েছে।

আরোপড়ুন রিয়েল এস্টেট বিক্রি করতে ভিডিও মার্কেটিং কিভাবে ব্যবহার করবেন :

আপ ৩১৭৭৩ রানাঘাট লালগোলা ইএমইউ, ডাউন ৩১৭৭০ লালগোলা রানাঘাট ইএমইউ, আপ ০৩১৮৩ শিয়ালদা লালগোলা প্যাসেঞ্জার, ডাউন ০৩১৯০ লালগোলা শিয়ালদা প্যাসেঞ্জার, আপ ০৩১৯৩ কলকাতা লালগোলা মেমু ট্রেন বাতিল থাকবে আগামী ২ ডিসেম্বর।

TRAVONEWS BANGLA সবারআগেপড়ুনব্রেকিংনিউজ।থাকছেদৈনিকটাটকাখবর, খবরেরলাইভআপডেট।সবচেয়েভরসাযোগ্যবাংলাখবরপড়ুনhttps://bangla.travonews.inওয়েবসাইটে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights