ক্লাস এইটের ছাত্র জিতে নিল এক কোটি টাকা! অমিতাভের শো-এর সবচেয়ে ছোট প্রতিযোগী হিসাবে এই নজির গড়ল ময়াঙ্ক। 

আমাদেরফেসবুকপেজটিকেফলোকরুন:

অরিজিৎ ভক্ত  বিরাট আইয়ারের ভুল রিপিট করল না হরিয়ানার খুদে ময়াঙ্ক। অমিতাভ বচ্চনের কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে এই বিস্ময় বালক ১ কোটি টাকা জিতে বিরল নজির গড়ল। অগস্টে শুরু হয়েছে কেবিসির নতুন সিজন। সম্প্রতি চলছিল এই কুইজ শো-এর ‘জুনিয়র’ স্পেশ্যাল উইক। সেখানেই হরিয়ানার মহেন্দ্রগড়ের ১৪ বছরের কিশোর জিতে নিল কোটি টাকা।

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন:

কেবিসির সবচেয়ে কম বয়সী ক্রোড়পতি হল ময়াঙ্ক। তাঁর জ্ঞানে মুগ্ধ বিগ বি। দেশ-দুনিয়ার নানান ক্ষেত্র নিয়ে তাঁর যে জ্ঞান তা সত্যিই তাক লাগিয়েছে। 

কোটিপতি হয়ে দারুণ উচ্ছ্বসিত সে। বাবা-মা’কে জড়িয়ে ধরে কেঁদে ফেলে ময়াঙ্ক। ময়াঙ্ক জানিয়েছে, ‘আমি সত্যি খুব ভাগ্যবান আমার জ্ঞানের ভাণ্ডার কেবিসির মঞ্চে তুলে ধরতে পেরে। অমিতাভ স্য়ারের উল্টো দিকে বসার সুযোগ পাওয়াটাই সবচেয়ে বড় কথা। উনি আমাকে শুরু থেকে অনুপ্রাণিত করেছেন। এত কম বয়সে কোটিপতি হওয়াটা আমার গোটা পরিবাররে কাছে গর্বের বিষয়’। 

আরোপড়ুন রিয়েল এস্টেট বিক্রি করতে ভিডিও মার্কেটিং কিভাবে ব্যবহার করবেন :

ময়াঙ্কের গোটা পরিবার অমিতাভ বচ্চনের অন্ধ ভক্ত, সে কথা খেলা চলাকালীন জানাতে ভোলেনি ময়াঙ্ক। এই মুহূর্তে ক্লাস এইটের ছাত্র সে। ময়াঙ্কের জ্ঞানের ভাণ্ডার দেখে বিস্মিত অমিতাভ তাঁর বাবার কাছে জানতে চান, এত অল্প বয়সে এত কিছু কী করে জানল ছেলে? হাসিমুখে তাঁর বাবা বলেন, ময়াঙ্কের জিঘাংসায় বিরক্ত তাঁর স্কুলের শিক্ষকরা। আগামি দিনে কী পড়ানো হবে তা আগে থেকেই জেনে নেয় ময়াঙ্ক। অ্যাডভান্স পড়া তৈরি করাই ছেলের কাজ। এই জয়ের জন্য ময়াঙ্ককে শুভেচ্ছা জানিয়েছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ময়াঙ্ককে আগামী জীবনের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। 

TRAVONEWS BANGLA সবারআগেপড়ুনব্রেকিংনিউজ।থাকছেদৈনিকটাটকাখবর, খবরেরলাইভআপডেট।সবচেয়েভরসাযোগ্যবাংলাখবরপড়ুনhttps://bangla.travonews.inওয়েবসাইটে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights